• রবিবার, ২৩ জুন ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
Headline
অনিয়মকে নিয়ম মেনেই চলছে গুইমারা বাজার অবৈধ গ্যাস পুনরায় সংযোগ দিলে চাকরি থাকবে না : পেট্রোবাংলা চেয়ারম্যান গাছায় কৃতি শিক্ষার্থী সংবর্ধনা -২০২৪ অনুষ্ঠিত। গাজীপুরে বনে জবরদখল উচ্ছেদে উচ্চ আদালতের নির্দেশ বাস্তবায়নের দাবিতে মানববন্ধন গাজীপুরে বেনজির কর্তৃক বনভূমি জবরদখলের অভিযোগে মানববন্ধন গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর ইফতার মাহফিল অনুষ্ঠিত অক্সফোর্ড প্রিপারেটরি স্কুল এন্ড কলেজর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত এম এ বারী ক্যাডেট একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত কলমেশ্বর প্রতিভা মডেল স্কুল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত কেয়ার এডুকেশনস গাজীপুর ও এম এ বারি শিক্ষা পরিবারের যৌথ আয়োজনে গাজীপুরে অনুষ্ঠিত হলো গণিত উৎসব ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ২০২৪

গাছা প্রাইভেট স্কুল সোসাইটির বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।

রিপোর্টারের নাম / ১৭৭ টাইম:
আপডেট: শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩

গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুর মহানগরের গাছা প্রাইভেট স্কুল সোসাইটির বৃত্তি পরীক্ষা ২০২৩ ইং অনুষ্ঠিত হয়েছে।

২৪ নভেম্বর শুক্রবার নগরীর কলমেশ্বর রোকেয়া স্মরণী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়।সকাল ৯ টা ১৫ মিনিটে পরীক্ষা শুরু হয়ে সকাল ১০ টা ৪৫ মিনিটে শেষ হয়।

নগরীর বিভিন্ন বিদ্যালয়ের চার শতাধিক ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশগ্রহণ করেন।এতে অষ্টম শ্রেণির বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করেন ২১৩ জন এবং পঞ্চম শ্রেণীর বৃত্তি পরীক্ষা অংশগ্রহণ করেন ২৫৩ জন।

নাজমুল ইসলাম রাজিবের সার্বিক তত্ত্বাবধানে ও মোহাম্মদ আনোয়ার হোসেনের এবং মোঃআব্দুরররহমান পরিচালনায় এতে কলমেশ্বর রোকেয়া সরণী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ মনিরুজ্জামান কেন্দ্র সচিব এবং একই বিদ্যালয়ের মোঃ সিরাজুল আলম ও মোহাম্মদ আরিফ হোসেন হল সুপারের দায়িত্ব পালন করেন।
এসময় উপস্থিত ছিলেন বৃত্তির প্রকল্পের মূল পরিকল্পনাকারী গাছা প্রাইভেট স্কুল সোসাইটির সভাপতি মোঃদেলোয়ার হোসেন সারোয়ার ও সাধারণ সম্পাদক মোঃআলাউদ্দিন সাংগঠনিক সম্পাদক মোঃইমাম হাসান প্রতিষ্ঠানের অন্যান্য সদস্যবৃন্দ।

পরীক্ষা সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনার জন্য বিভিন্ন বিদ্যালয়ের পরিচালকবৃন্দ, অধ্যক্ষবৃন্দ এবং শিক্ষকবৃন্দ সার্বিক সহযোগিতা করেন।এ সময় উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা সমাপ্ত হয়।পরীক্ষার অংশ গ্রহণকারী ছাত্র ছাত্রীদের অভিভাবক ও শিক্ষকদের সাথে কথা বলে জানা যায়,ষুষ্ঠু, শান্তিপূর্ণ ও সুশৃংখলভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়।

কর্তৃপক্ষের এরকম সুন্দর ব্যবস্থাপনায় তারা সন্তুষ্টি প্রকাশ করেন।তারা আশা প্রকাশ করেন ভবিষ্যতে এরকম পরীক্ষার ব্যবস্থা আরো বেশি বেশি করা হলে তাদের সন্তানদের মেধা বিকাশে আরো সহায়ক ভূমিকা পালন করবে।

শান্তিপূর্ণভাবে পরীক্ষা পরিচালনার জন্য অভিভাবক সহ সংশ্লিষ্টরা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

সরকারের নতুন শিক্ষানীতিকে সমর্থন করে অভিভাবকরা বলেন,এতে আমাদের সন্তানেরা আত্মপ্রত্যয়ী ও আত্মমর্যাদাশীল জাতি হিসেবে ভবিষ্যতে গড়ে উঠবে।পাশাপাশি সংক্ষিপ্ত হলেও পরীক্ষা ব্যবস্থা একবারে উঠিয়ে না দিয়ে কিছুটা হলেও বহাল রাখার দাবি জানান তারা।

গাছা প্রাইভেট স্কুল সোসাইটির নেতৃবৃন্দ বলেন,অল্প কিছুদিনের ভিতরে এই পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে এবং বৃত্তিপ্রাপ্তদেরকে সম্মাননা প্রদান করা হবে।নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন, শিক্ষার মান উন্নয়নে ভবিষ্যতেও তাদের এ ধারা অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ
https://slotbet.online/