• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
Headline
গাজীপুরে বনে জবরদখল উচ্ছেদে উচ্চ আদালতের নির্দেশ বাস্তবায়নের দাবিতে মানববন্ধন গাজীপুরে বেনজির কর্তৃক বনভূমি জবরদখলের অভিযোগে মানববন্ধন গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর ইফতার মাহফিল অনুষ্ঠিত অক্সফোর্ড প্রিপারেটরি স্কুল এন্ড কলেজর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত এম এ বারী ক্যাডেট একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত কলমেশ্বর প্রতিভা মডেল স্কুল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত কেয়ার এডুকেশনস গাজীপুর ও এম এ বারি শিক্ষা পরিবারের যৌথ আয়োজনে গাজীপুরে অনুষ্ঠিত হলো গণিত উৎসব ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ২০২৪ কেয়ার এডুকেশনস গাজীপুর ও এম এ বারি শিক্ষা পরিবারের যৌথ আয়োজনে গাজীপুরে অনুষ্ঠিত হলো গণিত উৎসব ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ২০২৪ এ কে এম উচ্চ বিদ্যালয় এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত এস এম সুলতান ল্যাবরেটরি স্কুল এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশনের হাজী মুছা সভাপতি, ইসমাঈল মাস্টার সম্পাদক নির্বাচিত

রিপোর্টারের নাম / ৮৯৩ টাইম:
আপডেট: শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টারঃ আগামী ৩ বছরের জন‍্য গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর কমিটি গঠিত হয়েছে।

শনিবার বিকেল ৩ টায় গাজীপুর মহানগরীর ২৮ নং ওয়ার্ডে ন‍্যাশনাল আইডিয়াল স্কুলের হলরুমে গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সাধারণ সভায় আগামী ৩ বছরের জন‍্য কমিটি গঠন করা হয়।

ইউনিক এডুকেয়ার হাই স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক আলহাজ্ব মোঃ মোছাদ্দিকুর রহমান হাজী মোছা সভাপতি এবং এম. এ বারী শিক্ষা পরিবারের প্রতিষ্ঠাতা পরিচালক ইসমাঈল হোসেন মাস্টার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ক‍্যামফোর্ড স্কুলের পরিচালক মোস্তফা কামাল সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। এ সময় এসোসিয়েশনের বিভিন্ন থানা ও ওয়ার্ড কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ন‍্যাশনাল আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা বাদল আহমেদ এর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাছা প্রাইভেট স্কুল সোসাইটির সভাপতি দেলোয়ার হোসেন সারোয়ার, বিকেএ গাজীপুর জেলা সাধারণ সম্পাদক প্রফেসর সাখাওয়াত ভূইয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ
https://slotbet.online/