• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
Headline
গাজীপুরে বনে জবরদখল উচ্ছেদে উচ্চ আদালতের নির্দেশ বাস্তবায়নের দাবিতে মানববন্ধন গাজীপুরে বেনজির কর্তৃক বনভূমি জবরদখলের অভিযোগে মানববন্ধন গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর ইফতার মাহফিল অনুষ্ঠিত অক্সফোর্ড প্রিপারেটরি স্কুল এন্ড কলেজর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত এম এ বারী ক্যাডেট একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত কলমেশ্বর প্রতিভা মডেল স্কুল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত কেয়ার এডুকেশনস গাজীপুর ও এম এ বারি শিক্ষা পরিবারের যৌথ আয়োজনে গাজীপুরে অনুষ্ঠিত হলো গণিত উৎসব ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ২০২৪ কেয়ার এডুকেশনস গাজীপুর ও এম এ বারি শিক্ষা পরিবারের যৌথ আয়োজনে গাজীপুরে অনুষ্ঠিত হলো গণিত উৎসব ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ২০২৪ এ কে এম উচ্চ বিদ্যালয় এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত এস এম সুলতান ল্যাবরেটরি স্কুল এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

ইউনিক এডুকেয়ার হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া

রিপোর্টারের নাম / ৮৫৭ টাইম:
আপডেট: সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪

 

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর মহানগর গাছা থানার ইউনিক এডুকেয়ার হাই স্কুল ২০২৪ সনের অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় অংশগ্রহণের জন্য শিক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
স্কুলের মিটিং রুমের উক্ত আয়োজনে সভাপতিত্বে করেন আলহাজ্ব মোঃ মোছাদ্দিকুর রহমান প্রধান শিক্ষক ইউনিক এডুকেয়ার হাই স্কুল শিক্ষার্থীদের উদ্দেশ্য করে তার বক্তব্যে তিনি বলেন, কিছু পেতে গেলে কিছু হারাতে হয় এটাই ধরনীর নিয়ম। তোমাদের আজ আমি যদি বিদায় না দিয়ে রেখে দি তাহলে তোমরা তোমাদের কাঙ্খিত লক্ষ্যে কখনো পৌছাতে পারবে। কবির ভাষায় বলতে হয়, বিদায় দিতে নাহি চাই, তবুও বিদায় দিতে হয়। তোমরা যারা এই স্কুল থেকে বিদায় নিয়ে চলে যাবে তারা সব সময় মনে রাখবে তোমরা কিন্তু আমাদের শিক্ষার্থী ছিলেনা, তোমরা ছিলে আমাদের সন্তান। বাগানোর একটি ফুল বাজারজাতক করতে একজন কৃষকের যতটুকু কষ্ট করতে হয়। তার থেকে কম কষ্ট না করে আমরা তোমাদেরকে আজ এই পর্যায়ে আনতে পারিনী। আমাদের নিকট থেকে তোমরা যে টুকু শিক্ষা অর্জন করেছো এটা সরা জীবন চলার পথে তোমাদের প্রতিটা ক্ষেত্রে সেটা দরকার হবে। তোমরা জানো আমাদের এই স্কুল প্রতিবছরই ভাল ফলাফল অর্জন করে। তোমাদের থেকেও আমি সেই কাঙ্খিত ফলাফল আশাকরি। তোমরা আগামীতেও ভালো ফলাফল করে স্কুলের এই ধারাকে অব্যাহত রাখবে বলে আমি আশাবাদি। তোমাদের জন্য সর্বদা আমার মন থেকে দোয়া ও আশিবাদ রইল।
স্কুলের সহকারী প্রধান শিক্ষক মোঃগোলাম সারোয়ার, সহকারী শিক্ষক উত্তম কুমার, লিওন, লাকী আক্তার, জান্নাতুল ফেরদৌস মিসু, তানিয়া আক্তার, সহকারী প্রধান শিক্ষিকা আফরোজা খাতুন ঝর্না, শিক্ষক শিক্ষিকা বৃন্দ। প্রধন অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃদেলোয়ার হোসেন সারোয়ার সভাপ্রতি গাছা থানা প্রাইভেট স্কুল সোসাইটি তিনি বলেন কোন জাতি শিক্ষা ছাড়া উন্নতি করতে পারেনা তোমরা আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ তোমারাই আগামী দিনে দেশ পরিচালনা করে বিশ্বের কাছে বাংলাদেশকে এক নাম্বারে তালিকায় নাম লেখাবে। এটা তেমাদের কাছে আমরা এই প্রত্যাশা করি। এবং এস এস সি পরিক্ষা দিয়ে ভালো রেজাল্ট কর এবং স্কুলের সুনাম অর্জন কর এই শুভ কামনা ও দোয়া রইলো। দোয়া পরিচালনা করেন বায়তুল মামুন জামে মসজিদের ইমাম। দোয়া শেষে সকলকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠান শেষ করন প্রধান শিক্ষক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ
https://slotbet.online/