• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
Headline
গাজীপুরে বনে জবরদখল উচ্ছেদে উচ্চ আদালতের নির্দেশ বাস্তবায়নের দাবিতে মানববন্ধন গাজীপুরে বেনজির কর্তৃক বনভূমি জবরদখলের অভিযোগে মানববন্ধন গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর ইফতার মাহফিল অনুষ্ঠিত অক্সফোর্ড প্রিপারেটরি স্কুল এন্ড কলেজর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত এম এ বারী ক্যাডেট একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত কলমেশ্বর প্রতিভা মডেল স্কুল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত কেয়ার এডুকেশনস গাজীপুর ও এম এ বারি শিক্ষা পরিবারের যৌথ আয়োজনে গাজীপুরে অনুষ্ঠিত হলো গণিত উৎসব ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ২০২৪ কেয়ার এডুকেশনস গাজীপুর ও এম এ বারি শিক্ষা পরিবারের যৌথ আয়োজনে গাজীপুরে অনুষ্ঠিত হলো গণিত উৎসব ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ২০২৪ এ কে এম উচ্চ বিদ্যালয় এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত এস এম সুলতান ল্যাবরেটরি স্কুল এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

এম এ বারী ক্যাডেট একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

রিপোর্টারের নাম / ৭৭ টাইম:
আপডেট: রবিবার, ১০ মার্চ, ২০২৪

এম এ বারী ক্যাডেট একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর মহানগরে ২৮ নং ওয়ার্ডে এম এ বারী একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার স্কুল প্রাঙ্গনে দিন ব্যাপি এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আলহাজ্ব মোঃ ফয়েজ উদ্দিন মাষ্টার। প্রধান অতিথি আলহাজ্ব মোঃ মজিবুর রহমান সাবেক সাংগঠনিক সম্পাদক গাজীপুর মহানগর আওয়ামী লীগ। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ মোছাদ্দিকুর রহমান হাজী মুছা সভাপতি গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, জনাব অকিল উদ্দিন আপেল, এডভোকেট শাফায়াত উল ইসলাম শুভ, আলহাজ্ব মোঃ জনাব মোঃ আনোয়ার হোসেন, যুবলীগ নেতা ফিরোজ আল মামুন, মশিউর রহমান হিরণ, মোকছেদুল আলম পাশা, নাজমুল আলম, প্রফেসর শাখাওয়াত হোসেন, আব্দুল বাতেন, ফারুক আলম, হাবিকুল হক প্রমুখ। এম এ বারী শিক্ষা পরিবারের সাধারণ সম্পাদক ও গাজীপুর কিন্ডারগার্টেন এর সাধারণ সম্পাদক মোঃইসমাইল হোসেন মাষ্টার বলেন আজকের অনুষ্ঠানে উপস্থিত হয়ে অনুষ্ঠান
সাফল্য করায় সকল অভিভাবক, শিক্ষক মন্ডলী ও শিক্ষার্থীদের এম এ বারী শিক্ষা পরিবারের পক্ষ থেকে অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। প্রধান অতিথি বলেন এম এ বারী একাডেমির ২৮ নং ওয়ার্ডে সেরা স্কুল। মানুষ গড়ার কারিগর এম এ বারী শিক্ষা পরিবার । ছাত্র ছাত্রীদের বলেন লেখা পড়া করে ভালো মানুষ হতে হবে, এই সংক্ষিপ্ত আলোচনা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথি বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ
https://slotbet.online/