• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
Headline
গাজীপুরে বনে জবরদখল উচ্ছেদে উচ্চ আদালতের নির্দেশ বাস্তবায়নের দাবিতে মানববন্ধন গাজীপুরে বেনজির কর্তৃক বনভূমি জবরদখলের অভিযোগে মানববন্ধন গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর ইফতার মাহফিল অনুষ্ঠিত অক্সফোর্ড প্রিপারেটরি স্কুল এন্ড কলেজর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত এম এ বারী ক্যাডেট একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত কলমেশ্বর প্রতিভা মডেল স্কুল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত কেয়ার এডুকেশনস গাজীপুর ও এম এ বারি শিক্ষা পরিবারের যৌথ আয়োজনে গাজীপুরে অনুষ্ঠিত হলো গণিত উৎসব ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ২০২৪ কেয়ার এডুকেশনস গাজীপুর ও এম এ বারি শিক্ষা পরিবারের যৌথ আয়োজনে গাজীপুরে অনুষ্ঠিত হলো গণিত উৎসব ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ২০২৪ এ কে এম উচ্চ বিদ্যালয় এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত এস এম সুলতান ল্যাবরেটরি স্কুল এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

অক্সফোর্ড প্রিপারেটরি স্কুল এন্ড কলেজর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

রিপোর্টারের নাম / ১৪৬ টাইম:
আপডেট: সোমবার, ১১ মার্চ, ২০২৪

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর মহানগরে ৩৫ নং ওয়ার্ডে ২০১৫ সালে মোঃ ওমর ফারুক মাষ্টার অক্সফোর্ড প্রিপারেটরি স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠিত করেন ইংলিশ ভাসন ৮ম শ্রেণী পযর্ন্ত ও বাংলা মাধ্যম এইচ এস সি পর্যন্ত। আজ ১১ই মার্চ ২০২৪ রোজ সোমবার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন অক্সফোর্ড প্রিপারেটরি স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠাতা মোঃ ওমর ফারুক প্রধান আলোচক মোঃ সাইফুল ইসলাম অধ্যক্ষ অক্সফোর্ড প্রিপারেটরি স্কুল এন্ড কলেজ। বিষেশ অতিথি আলহাজ্ব মোঃ মোছাদ্দিকুর রহমান হাজী মুছা সভাপতি গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন। বিশেষ অতিথি মোঃ দেলোয়ার হোসেন সারোয়ার মাষ্টার সভাপতি গাছা প্রাইভেট স্কুল সোসাইটি। বিষেশ অতিথি মোঃ ইসমালইর হোসেন সাধারণ সম্পাদক গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন। আমন্ত্রিত অতিথি মোঃ আনোয়ার হোসেন শিক্ষা বিষয়ক সম্পাদক গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন। আমন্ত্রিত অতিথি মোঃসোলাইমান হোসেন যুগ্ম সাধারণ সম্পাদক গাছা প্রাইভেট স্কুল সোসাইট।

জাদুশিল্পী প্রিন্স মাহমুদ জাদু খেলা দেখান শিক্ষার্থীরা খেলা দেখে আনন্দিত হন। বিষেশ অতিথি মোঃ ইসমাইল হোসেন মাষ্টার অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ রকে ছাত্র ছাত্রীদের বলেন লেখা পড়া করে ভালো মানুষ হতে হবে, এই সংক্ষিপ্ত আলোচনা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথি আমন্ত্রিত অতিথিরা বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন। অত বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকারা শৃঙ্খলা ভাবে অনুষ্ঠানটি পরিচালনা করে। সভাপতির বক্তব্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ
https://slotbet.online/