• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
Headline
গাজীপুরে বনে জবরদখল উচ্ছেদে উচ্চ আদালতের নির্দেশ বাস্তবায়নের দাবিতে মানববন্ধন গাজীপুরে বেনজির কর্তৃক বনভূমি জবরদখলের অভিযোগে মানববন্ধন গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর ইফতার মাহফিল অনুষ্ঠিত অক্সফোর্ড প্রিপারেটরি স্কুল এন্ড কলেজর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত এম এ বারী ক্যাডেট একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত কলমেশ্বর প্রতিভা মডেল স্কুল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত কেয়ার এডুকেশনস গাজীপুর ও এম এ বারি শিক্ষা পরিবারের যৌথ আয়োজনে গাজীপুরে অনুষ্ঠিত হলো গণিত উৎসব ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ২০২৪ কেয়ার এডুকেশনস গাজীপুর ও এম এ বারি শিক্ষা পরিবারের যৌথ আয়োজনে গাজীপুরে অনুষ্ঠিত হলো গণিত উৎসব ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ২০২৪ এ কে এম উচ্চ বিদ্যালয় এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত এস এম সুলতান ল্যাবরেটরি স্কুল এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

বিএনপি এখন বিলুপ্তির পথে: হানিফ

রিপোর্টারের নাম / ৯৮ টাইম:
আপডেট: শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক :
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, অতীতের রাজনৈতিক দলগুলোর মত বিএনপিও এখন বিলুপ্তির পথে। তিনি বলেন, বিএনপি এখন আর রাজনৈতিক দল নয়, এটি একটি সন্ত্রাসী দল। তাদের কোন কথা দেশবাসী এখন আমলে নেয় না আর নেয়ার কোন প্রয়োজনও নেই।

নির্বাচন কমিশন যে সিন্ধান্ত নিয়েছেন সেটা সঠিক সিন্ধান্ত। তাই অতীতের রাজনৈতিক দলগুলোর মত বিএনপিও এখন বিলুপ্তির পথে।

আজ শুক্রবার কুষ্টিয়া শিল্পকলা একাডেমী চত্বরে বিভিন্ন কোম্পানীর প্রতিনিধিদের সাথে এক মতবিনিময় সভায় যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মাহবুবউল আলম হানিফ এসব কথা বলেন। তিনি বলেন, জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী হওয়া প্রয়োজন।

সরকার গঠিত হয় জনগণের নির্বাচিত প্রতিনিধির দ্বারা। যদি নির্বাচনই না হয় তাহলে জনপ্রতিনিধি নির্বাচিত হবে কি ভাবে? সে জন্য নির্বাচন অপরিহার্য। তিনি বলেন, বিএনপি নেতা তারেক রহমানের কোন রাজনৈতিক অভিজ্ঞতা নেই। মা প্রধানমন্ত্রী ছিলেন।

সেই প্রভাব খাটিয়ে দুর্নীতি, খুন, হত্যা আর লুটপাটই ছিল তার মুল কাজ। মানুষের সম্পদ নষ্ট করা, ট্রেনে-বাসে আগুণ দেয়াই বিএনপির কাজ।

এধরণের একটি সন্ত্রাসী দলকে জনগণের উচিত প্রতিহত করা। এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট শেখ হাসান মেহেদী, সাংগঠনিক সম্পাদক মাযহারুল আলম সুমন, আমজাদ হোসেন রাজুসহ দলীয় নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ
https://slotbet.online/