• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
Headline
গাজীপুরে বনে জবরদখল উচ্ছেদে উচ্চ আদালতের নির্দেশ বাস্তবায়নের দাবিতে মানববন্ধন গাজীপুরে বেনজির কর্তৃক বনভূমি জবরদখলের অভিযোগে মানববন্ধন গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর ইফতার মাহফিল অনুষ্ঠিত অক্সফোর্ড প্রিপারেটরি স্কুল এন্ড কলেজর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত এম এ বারী ক্যাডেট একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত কলমেশ্বর প্রতিভা মডেল স্কুল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত কেয়ার এডুকেশনস গাজীপুর ও এম এ বারি শিক্ষা পরিবারের যৌথ আয়োজনে গাজীপুরে অনুষ্ঠিত হলো গণিত উৎসব ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ২০২৪ কেয়ার এডুকেশনস গাজীপুর ও এম এ বারি শিক্ষা পরিবারের যৌথ আয়োজনে গাজীপুরে অনুষ্ঠিত হলো গণিত উৎসব ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ২০২৪ এ কে এম উচ্চ বিদ্যালয় এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত এস এম সুলতান ল্যাবরেটরি স্কুল এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

এ কে এম উচ্চ বিদ্যালয় এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

রিপোর্টারের নাম / ২৫৯ টাইম:
আপডেট: শুক্রবার, ১ মার্চ, ২০২৪

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর মহানগরে ৩৫নং ওয়ার্ডে এ কে এম উচচ বিদ্যালয় এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার স্কুল প্রাঙ্গনে দিন ব্যাপি এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন স্কুলের সভাপতি হাজী মোঃমনিরুজ্জান মনির কাউন্সিলর ৩৮নং ওয়ার্ড গাজীপুর সিটি কর্পোরেশন।

প্রধান অতিথি হিসেবে মীর ওসমান গনি কাজল কাউন্সিলর ৩৫নং ওয়ার্ড গাজীপুর সিটি কর্পোরেশন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ মোছাদ্দিকুর রহমান হাজী মুছা সভাপতি গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃদেলোয়ার হোসেন সারোয়ার সভাপতি গাছা প্রাইভেট স্কুল সোসাইটি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃমোবারক হোসেন বাড়িওলা মালিক সমিতি, মোঃআনোয়ার হোসেন শিক্ষাবিষয়ক সম্পাদক গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন, মোঃবেলায়েত হোসেন সহ সাংগঠনিক সম্পাদক গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন। প্রধান শিক্ষক মোঃতরিকুল ইসলাম , এছাড়া উপস্থিত ছিলেন স্কুলের শিক্ষকদের মধ্যে সাওন, মুন্নি, তন্নয়, আরপির,সুমি।

প্রধান অতিথি ২০২৪ ইং সালের ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের বিজয়ী ছাত্র ছাত্রীদের মাঝে ক্রেস্ট ও পুরস্কার বিতরণ করেন এবং বলেন এ কে এম উচচ বিদ্যালয় ৩৫নং ওয়ার্ডে সেরা স্কুল গড়ার লক্ষ্যে শিক্ষার মান বাড়াতে হবে । ছাত্র ছাত্রীদের বলেন লেখা পড়া করে ভালো মানুষ হতে হবে, এই সংক্ষিপ্ত আলোচনা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথি বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ
https://slotbet.online/