• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন
Headline
গাজীপুরে বনে জবরদখল উচ্ছেদে উচ্চ আদালতের নির্দেশ বাস্তবায়নের দাবিতে মানববন্ধন গাজীপুরে বেনজির কর্তৃক বনভূমি জবরদখলের অভিযোগে মানববন্ধন গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর ইফতার মাহফিল অনুষ্ঠিত অক্সফোর্ড প্রিপারেটরি স্কুল এন্ড কলেজর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত এম এ বারী ক্যাডেট একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত কলমেশ্বর প্রতিভা মডেল স্কুল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত কেয়ার এডুকেশনস গাজীপুর ও এম এ বারি শিক্ষা পরিবারের যৌথ আয়োজনে গাজীপুরে অনুষ্ঠিত হলো গণিত উৎসব ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ২০২৪ কেয়ার এডুকেশনস গাজীপুর ও এম এ বারি শিক্ষা পরিবারের যৌথ আয়োজনে গাজীপুরে অনুষ্ঠিত হলো গণিত উৎসব ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ২০২৪ এ কে এম উচ্চ বিদ্যালয় এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত এস এম সুলতান ল্যাবরেটরি স্কুল এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টারের নাম / ৭৩ টাইম:
আপডেট: সোমবার, ১ এপ্রিল, ২০২৪

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৩০ মার্চ শনিবার বিকেলে জেলা শহরের গাজীপুর মেট্রোপলিটন কলেজের হলরুমে অনুষ্ঠিত ইফতার ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন বুদ্দিন সাবেক সিনিয়র সহ সভাপতি গাজীপুর মহানগর আওয়ামীলীগ।

গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর সভাপতি আলহাজ্ব মোছাদ্দিকুর রহমান (হাজী মুছা)এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন মাস্টার এর সঞ্চালনায় ইফতার পূর্ববর্তী আলোচনা সভায় শিক্ষক নেতৃবৃন্দের মাঝে বক্তব্য রাখেন, আনোয়ার হোসেন, মেহেদী হাসান লাকী, গাছা প্রাইভেট স্কুল সোসাইটির সভাপতি দেলোয়ার হোসেন সারোয়ার, সাইফুল ইসলাম, আবু তালেব, মোস্তফা কামাল, এস. এম. কাজল রানা, প্রফেসর সাখাওয়াত ভুইয়া, আরিফুল ইসলাম, বিউটি খানম,বাদল আহমেদ, আবু তালেব, শাহীন পারভেজ, রিজভি, বেলায়েত, তরিকুল ইসলাম, আলি আকবর, রোবায়েত, সোলাইমান, শরিফুল ইসলাম, আঃরহমান, রাজিব, আছেন্্মালেক, ফারজানা, ওমর ফারুক, খেশেদ প্রমুখ।

পরে আগামী তিন বছরের জন্য ১০৭ সদস্য বিশিষ্ট গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর নবগঠিত কমিটি নাম ঘোষণা করা হয়। এছাড়াও সভায় বীর মুক্তিযোদ্ধা জনাব কাজী আলিম উদ্দিন বুদ্দিনকে গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর উপদেষ্টা নির্বাচিত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ
https://slotbet.online/