• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
Headline
অনিয়মকে নিয়ম মেনেই চলছে গুইমারা বাজার অবৈধ গ্যাস পুনরায় সংযোগ দিলে চাকরি থাকবে না : পেট্রোবাংলা চেয়ারম্যান গাছায় কৃতি শিক্ষার্থী সংবর্ধনা -২০২৪ অনুষ্ঠিত। গাজীপুরে বনে জবরদখল উচ্ছেদে উচ্চ আদালতের নির্দেশ বাস্তবায়নের দাবিতে মানববন্ধন গাজীপুরে বেনজির কর্তৃক বনভূমি জবরদখলের অভিযোগে মানববন্ধন গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর ইফতার মাহফিল অনুষ্ঠিত অক্সফোর্ড প্রিপারেটরি স্কুল এন্ড কলেজর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত এম এ বারী ক্যাডেট একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত কলমেশ্বর প্রতিভা মডেল স্কুল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত কেয়ার এডুকেশনস গাজীপুর ও এম এ বারি শিক্ষা পরিবারের যৌথ আয়োজনে গাজীপুরে অনুষ্ঠিত হলো গণিত উৎসব ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ২০২৪

এস এম সুলতান ল্যাবরেটরি স্কুল এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

গাজীপুর প্রতিনিধি / ৮৬৯ টাইম:
আপডেট: শুক্রবার, ১ মার্চ, ২০২৪

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর মহানগরে ৩৭নং ওয়ার্ডে এস এম সুলতান ল্যাবরেটরি স্কুল এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার স্কুল প্রাঙ্গনে দিন ব্যাপি এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন স্কুলের সভাপতি এস এম সুলতান ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাশেদুজ্জামান জোয়েল মন্ডল কাউন্সিল ৩৭নং ওয়ার্ড গাজীপুর সিটি কর্পোরেশন । উদ্বোধক হিসেবে ছিলেন শিরিন আক্তার মহিলা কাউন্সিলর (৩৭,৩৮,৩৯) সংরক্ষিত আসন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ মোছাদ্দিকুর রহমান হাজী মুছা সভাপতি গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃদেলোয়ার হোসেন সারোয়ার সভাপতি গাছা প্রাইভেট স্কুল সোসাইটি, মোঃআলাউদ্দিন সাধারণ সম্পাদক গাছা প্রাইভেট স্কুল সোসাইটি।

মোঃবেলায়েত হোসেন সহ সাংগঠনিক সম্পাদক গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন। প্রধান শিক্ষক সোঃ আনোয়ার হোসেন, এছাড়া উপস্থিত ছিলেন স্কুলের শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃইয়াকুব হোসেন, সাকিল মিয়া,আজাদ হোসেন সৌরব, দিদারুল ইসলাম, আব্দুল ওয়াদুদ, কামরুল জামান, তাছলিমা খাতুন,শারমিন আক্তার, জবা খাতুন, নুসরাত জাহান, সালমা আক্তার, রেশমা খাতুন, মজিনা আক্তার, অন্তু আক্তার, পরে প্রধান অতিথি ২০২৩সালের এস এস সি এ প্লাস প্রাপ্ত ছাত্র ছাত্রীদের মাঝে ক্রেস্ট বিতরণ করেন এবং বলেন এস এম সুলতান ল্যাবরেটরি স্কুল ৩৭নং ওয়ার্ডে সেরা স্কুল পাড়া শোনার দিক দিয়ে।

ছাত্র ছাত্রীদের বলেন লেখা পড়া করে ভালো মানুষ হতে হবে, এই সংক্ষিপ্ত আলোচনা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথি বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো নিউজ
https://slotbet.online/